Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে তারুন্যের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে হুইপ স্বপন

তরুণদের ভালো লাগা, মন্দ লাগা, দেশ ও সমাজ নিয়ে তাদের ভাবনাসহ  স্মার্ট বাংলাদেশের স্বপ্নগুলো নিয়ে তারুণ্যের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠিত হয়েছ...

তরুণদের ভালো লাগা, মন্দ লাগা, দেশ ও সমাজ নিয়ে তাদের ভাবনাসহ  স্মার্ট বাংলাদেশের স্বপ্নগুলো নিয়ে তারুণ্যের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকাল ১১ টায় জয়পুরহাট জেলা ষ্টেডিয়ামে জয়পুরিয়ান ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে জেলার পাঁচ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ত্রিশুল হাজার শিক্ষার্থী অংশ নেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা বিষয়ক প্রশ্নের জবাব দেন জাতীয় সংসদের হুইপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি তারুণ্যের মুখোমুখি জনপ্রতিনিধি” আয়োজন সম্পর্কে বলেন,স্মার্ট বাংলাদেশের সুফলভোগী হচ্ছে বর্তমানের তরুণ সমাজ। তরুণদের স্বপ্ন পূরণে বিশেষ ভূমিকা পালন করবে স্মার্ট বাংলাদেশ। শেষ থেকেই শুরু করতে হবে। আজকে তরুন শিক্ষার্থীদের হাতেই আছে আগামীর স্বপ্ন। 

জয়পুরহাট সরকারি কলেজের অর্থনীতির চতুর্থ বর্ষের ছাত্র আশিক হোসেন প্রশ্নে  বলেন,জয়পুরহাট সরকারি কলেজের শিক্ষক সংকট রয়েছে,তার কারনে ঠিকমত ক্লাস হয় না।

প্রশ্ন উত্তরে জনপ্রতিনিধি এমপি বলেন,আমি বিষয়টি শুনেছি এবং শিক্ষামন্ত্রীকে বিষয়টি জানাবো।

ক্ষেতলাল উপজেলার স্কুলের একজন ছাত্রী বলেন,স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিটা শ্রেণিকক্ষে প্রজেক্টরের মাধ্যমে পাঠদান করলে ভালো হয়। এই ব্যাপারে আপনার কোন চিন্তাভাবনা আছে কিনা? 

প্রশ্ন উত্তরে হুইপ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে,অবশ্যই সেটা সম্ভব হবে। 

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই পারবে তোমাদের পারতে হবে। তিনি এসময় শিক্ষার্থীদের শিক্ষা ও চাকরি বিষয়ে সমস্যাগুলো দ্রুত সমাধানের আশ্বাস দেন। তিনি আগামীতে শিক্ষকদের নিয়ে আলাদা সমাবেশ করার ঘোষনাও দেন। 

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড নুর উদ্দিন নয়ন এমপি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড মোমিন আহম্মেদ চৌধুরী, সাধারন সম্পাদক জাকির হোসেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ। 

জনি সরকার।

মল্লিক ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার  


 

কোন মন্তব্য নেই

Ads Place