Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে চাঁদাবাজির অভিযোগে ভুয়া সাংবাদিক আটক

জয়পুরহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগে রেজাউল করিম (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের খঞ্জনপুর স...

জয়পুরহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগে রেজাউল করিম (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের খঞ্জনপুর সাব রেজিস্ট্রি অফিস এলাকা থেকে তাঁকে আটক করা হয়। 

আটক রেজাউল করিম মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ইসলামপুর গ্রামের ফজর আলীর ছেলে। 

এ ঘটনায় খঞ্জনপুর সাব রেজিস্ট্রি অফিসের স্থায়ী মোহরার বেলাল হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে জয়পুরহাট সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। 

ওই এজাহারের সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, মঙ্গলবার সকালে আটক রেজাউল করিম খঞ্জনপুর সাব রেজিস্ট্রি অফিসের স্থায়ী মোহরার বেলাল হোসেনের কাছে নিজের পরিচয় দেন সাংবাদিক হিসেবে । এরপর তিনি ওই অফিসের বিভিন্ন সরকারি গোপন তথ্য তাঁর (বেলাল হোসেনের) কাছে   চান। এ সময় মোহরার বেলাল হোসেন তাঁকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ওই তথ্য সংগ্রহ করতে বলেন। এতে তিনি (রেজাউল করিম) ওই মোহরারের (বেলাল হোসেনের) কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। অন্যথায়, তিনি নিউজ করে ওই প্রতিষ্ঠানের (খঞ্জনপুর সাব রেজিস্ট্রি অফিসের) সুনাম নষ্ট করবেন বলে হুমকি দেন। এ সময় বেলাল হোসেন জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন দেন। ফোন পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছেন। আর পুলিশের জেরার মুখে রেজাউল করিম  চাঁদাবাজির কথা স্বীকার করেন । এরপর পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যান।

মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আটক রেজাউল করিম মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়ানপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের ফজর আলীর ছেলে। নিজেকে তিনি 'গ্রাম-গঞ্জের কথা' নামক কথিত একটি পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে জাহির করছেন। এছাড়াও তাঁর দাবি তিনি 'শহীদ শেখ রাসেল স্মৃতি সংঘে'র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে কাজ করছেন। তাঁর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মঙ্গলবার দুপুরে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মো. আতাউর রহমান।




 

কোন মন্তব্য নেই

Ads Place