Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে জনতার হাতে প্রতারক সাদা মিয়া আটক

দিনাজপুরের হিলিতে নকল স্বর্নের বার দিয়ে প্রতারনা করার সময় সাদা মিয়া (৪২) নামের একজকে স্থানীয় জনতারা প্রতারককে আটক করে থানায় সোদ্দর্প করছেন। ...

দিনাজপুরের হিলিতে নকল স্বর্নের বার দিয়ে প্রতারনা করার সময় সাদা মিয়া (৪২) নামের একজকে স্থানীয় জনতারা প্রতারককে আটক করে থানায় সোদ্দর্প করছেন।

শনিবার দুপুরে পৌর শহরের সিপি রোডে এক মহিলার সাথে প্রতারনা করার সময় জনতারা তাকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায়।আটককৃত গাইবান্ধা শহরের মাঠ বাজার খোলাহাটি এলাকার আজহার আলীর ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে পৌর শহরের চারমাথায় মুহাড়াপাড়ার এক মহিলা ওই পথ দিয়ে বাড়ি ফিরার পথে প্রতারক সাদা মিয়া ও তার ২ সহযোগী মহিলাকে বলেন একটি স্বর্নের বার আছে আপনি নিবেন নাকি। পরে ওই মহিলা দাম দর করে বায়না হিসাবে গলার চেন দেন এবং পরিচিত এক যুবককে বলেন। তখন ওই যুবককে দেখে ২ প্রতারক পালিয়ে গেলেও সাদা মিয়াকে জনতারা আটক করে হাকিমপুর থানা পুলিশের কাছে সোপর্দ্দ করেন।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম মিয়া বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের পূর্বক দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হবে। পালিয়ে যাওয়া দুই জনকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।




 

কোন মন্তব্য নেই

Ads Place