Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটকে হারাতে আসি নাই, আত্মীয়তা করতে আসছি

‘হবিগঞ্জ থেকে ৮ ঘণ্টা লাগে লন্ডন যাইতে, আর জয়পুরহাট আসতে ১৫ ঘণ্টা লাগে। তবে চিন্তা করার কারণ নাই, আমরা জয়পুরহাটকে হারাতে আসি নাই, আমরা আত্মী...

‘হবিগঞ্জ থেকে ৮ ঘণ্টা লাগে লন্ডন যাইতে, আর জয়পুরহাট আসতে ১৫ ঘণ্টা লাগে। তবে চিন্তা করার কারণ নাই, আমরা জয়পুরহাটকে হারাতে আসি নাই, আমরা আত্মীয়তা করতে আসছি। আমি আজকে এখানে ফুটবল খেলার মধ্য দিয়ে এই জয়পুরহাটের মানুষদের সাথেও সম্পর্ক করতে চাই।’

জয়পুরহাটে সদলবলে ফুটবল খেলতে এসে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন খেলা শুরুর আগে এসব কথা বলেন। শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে জেলার পাঁচবিবি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে পাঁচবিবির রাধানগর খেলোয়াড় কল্যাণ সমিতির সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির খেলা হয়।

ব্যারিস্টার সুমন বলেন, আমাদের হবিগঞ্জের চুনারুঘাট একটা সীমান্তবর্তী এলাকা। এই জয়পুরহাটের পাঁচবিবিও সীমান্তবর্তী এলাকা। এটি মাদকের এলাকা। আমরা সবাই মিলে একত্র হয়ে মাদককে বিতারিত করে সোনার বাংলা গড়বো।

এদিকে ব্যারিস্টার সুমনের ফুটবল খেলা দেখতে মাঠে হাজির হয়েছে কয়েক হাজার মানুষ। খেলা শুরুর কয়েক মিনিটের মধ্যেই দর্শকের ভারে ভেঙে যায় পাঁচবিবি সমিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিনের ছাউনি। খেলার প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি।

খেলার উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুনিরুল শহিদ মুন্না। খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন। এ সময় পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব, মেয়র হাবিবুর রহমান হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

চম্পক কুমার।



কোন মন্তব্য নেই

Ads Place