Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় ও ছাদ থেকে পড়ে ২ জনের মৃত্যু

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় মোসলেম উদ্দিন (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সাড়ে ১২টার দিকে রেল লাইন পারাপারের সময় এ দূ...

জয়পুরহাটের পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় মোসলেম উদ্দিন (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সাড়ে ১২টার দিকে রেল লাইন পারাপারের সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত মোসলেম উদ্দিন উপজেলার গলাকাটা গ্রামের মৃত মাবুদ মন্ডলের পুত্র। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকা অভিমূখী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ক্রসিংয়ের জন্য পাঁচবিবি রেল ষ্টেশনে দাঁড়িয়ে ছিল। এসময় মোসলেম উদ্দিন রেললাইন অতিক্রম করা কালে দ্রুতবেগে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। 

অপরদিকে গত বৃহস্প্রতিবার সন্ধ্যায় পাঁচবিবি রেল ষ্টেশনের ২শগজ দক্ষিণে নীলফামারী অভিমুখী নীলসাগর এক্সপ্রেস নামক চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ১২ বছর বয়সী এক বালকের মৃত্যু হয়েছে। এই নিয়ে পাঁচবিবি রেল ষ্টেশন এলাকায় ১৮ ঘন্টায় ট্রেন দূর্ঘটনায় দুটি অপমৃত্যুর ঘটনা ঘটলো। পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব দুটি ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

বাবুল হোসেন।



কোন মন্তব্য নেই

Ads Place