Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

জয়পুরহাটে সাজেদা ইসলাম সাজু (৩৭)  নামে  এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা  করেছে দুর্বৃত্তরা।  আজ মঙ্গলবার বিকালে শহরের জানিয়ার বাগান এলাকা থেক...

জয়পুরহাটে সাজেদা ইসলাম সাজু (৩৭)  নামে  এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা  করেছে দুর্বৃত্তরা। 

আজ মঙ্গলবার বিকালে শহরের জানিয়ার বাগান এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত সাজেদা ইসলাম পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের  স্ত্রী।

জানা গেছে, নিহত সাজেদা একজন গৃহিণী এবং তার স্বামী হাফিজুল ইসলাম একজন প্রাইভেট চাকরিজীবী। তিনি গত বছর নভেম্বর মাসে এ বাসায় ভাড়া নেয়। নিহত সাজেদা ইসলামের দুইটি কন্যা সন্তান বড় মেয়ে হাবিবা তিনি ঢাকায় এআইইউবিই উনিভার্সিটিতে পড়াশোনা করেন। দ্বিতীয় কন্যা আরিফা ইসলাম এবার এসএস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। আজকে পরীক্ষা দিয়ে এসে হঠাৎ করে আরিফা তার মা এর লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন পুলিশকে খবর দেন।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ছোট মেয়ে আরিফা এসএসসি পরিক্ষা দিয়ে বাসায় এসে তার মায়ের হাত-পা ও মুখ বাঁধা  অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করে। কারা কী কারণে তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের পরই এই হত্যাকান্ডের রহস্য উন্মোচন হবে। হত্যা রহস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে। 

জনি সরকার।



কোন মন্তব্য নেই

Ads Place