Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন

দিনাজপুরের হিলিতে গরীব অসহায় দুস্থ্য মানুষদের নির্ভুলভাবে স্বাস্থ্য সেবা দিতে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে অত্যাধুনিক ডিজিটাল এক্সরে মেশিনের ...

দিনাজপুরের হিলিতে গরীব অসহায় দুস্থ্য মানুষদের নির্ভুলভাবে স্বাস্থ্য সেবা দিতে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে অত্যাধুনিক ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন করা হয়েছে। 

রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে অত্যাধুনিক ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন করেন প্রধান অতিথি স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা.খুরশীদ আলম। এসময় ডেন্টাল পরিচালক ডা: লাইলী আকতার, প্রোগ্রাম ম্যানেজার ডা: আব্দুল ওয়াদুদ, সিভিল সার্জন ডা.এএইচএম বোরহান উল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস, ডিপিএম ডা: তানভীর আহম্মেদসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে তিনি হাসপাতালের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি এক্সরে মেশিন ছিল অনেক পুরানো। মাঝে মধ্যেই সেটিতে ত্রুটি দেখা দেওয়ায় কাজ হতোনা। এতে করে রোগীদের সঠিক সেবা দেওয়া যেতনা পাশাপাশি তাদেরকে বাহির থেকে বাড়তি টাকা দিয়ে এক্সরে করতে হতো। বর্তমানে অত্যাধুনিক ডিজিটাল এক্সরে মেশিন স্থাপনের ফলে রোগীদের সেই দুর্ভোগ আর থাকলোনা। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place