Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, ক্যাপ্টেন শেখ কামালে...

জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু‘র ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর শেখ কামাল সহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল সদস্যের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

কালাই পৌরসভার আয়োজনে পৌর হলরুমে   আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌরসভার লাইসেন্স পরিদর্শক মোস্তা হাসান এর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সদস্য ও কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা কাজল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। 

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা ও সাবানা আক্তার, পৌর প্যানেল মেয়র সিরাজুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না রশিদ সাধারণ সম্পাদক মিস মেরি, কাউন্সিলর রেজাউল করিম মন্ডল, তৌফিকুল ইসলাম তৌহিদ।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ,  উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুবিনুল হক মুবিন, পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান স্বপন, উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, সমাজ সেবক আসাদুজ্জামান নয়ন প্রমুখ। 

এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আব্দুন নুর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place