Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলালে পিকআপচাপায় অটোভ্যানের ২ যাত্রী নিহত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় মুরগিবাহী পিকআপভ্যানচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৭ জুন) রাত ৮টার দিকে উপজেল...

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় মুরগিবাহী পিকআপভ্যানচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৭ জুন) রাত ৮টার দিকে উপজেলার মোলামগাড়ী-দুপচাচিয়া সড়কের বাসতা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদুল ইসলাম (৩০) জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের পূর্ব শিবপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে। তিনি ডেকোরেটর ব্যবসায়ী। শ্যামল কর্মকার (২৫) বগুড়ার শিবগঞ্জ উপজেলার সিদ্দিপুর গ্রামের মৃত মদন কর্মকারের ছেলে। তিনি পেশায় দর্জি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মতিন আকন্দ জানান, ব্যাটারিচালিত অটোভ্যানে করে সাজ্জাদুল ও শ্যামল শিবপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথে দুপচাচিয়াগামী মুরগিবাহী একটি পিকআপভ্যান বাশতা নামক এলাকায় পৌঁছালে ওই অটোভ্যানকে চাপা দেয়। এতে চালক খড়ের পালায় সিটকে পড়ে গেলেও দুই যাত্রী সাজ্জাদুল ও শ্যামল গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত দুপচাচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রাতে ওই দুই যাত্রীকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ক্ষেতলাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছেন। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 শাহিদুল ইসলাম সবুজ।



কোন মন্তব্য নেই

Ads Place