Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ১৩ লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ৩

ইসলামী ব্যাংকের জয়পুরহাট শাখা থেকে এজেন্ট শাখায় ১৩ লক্ষ টাকা নিয়ে যাওয়ার সময় ছিনতাই করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখনও পর্যন্...

ইসলামী ব্যাংকের জয়পুরহাট শাখা থেকে এজেন্ট শাখায় ১৩ লক্ষ টাকা নিয়ে যাওয়ার সময় ছিনতাই করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আলমগীর জাহান এসব তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃতরা হলো, শহরের আমতলী এলাকার জামিউল ইসলাম ওরফে মিন্টু (৪০), ধানমন্ডি এলাকার শামসুজ্জোহা (৩১) ও হাজী মাদ্রাসা রোড এলাকার ফারহান ওরফে সুমন (৩৪)।

ওসি আলমগীর জাহান বলেন, ইসলামী ব্যাংকের জেলা শাখা থেকে কয়েক লাখ টাকা উত্তোলন করে জামালগঞ্জের মাহা ট্রেডিং কর্পোরেশনের  এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন তার সহকারীকে নিয়ে রোববার সকালে ব্যাংক থেকে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের চান্দা ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে দুই মোটরসাইকেলে আসা ছয়জন ধারালো ছুরি দেখিয়ে তাদের পথরোধ করেন। এরপর চোখে মরিচের গুড়া ছিটিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে।

সে সময় তার চিৎকারে পথচারীরা দৌড়ে এসে দুজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ ওই দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদের পর আরও একজনসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে। ইতোমধ্যে, গ্রেফতার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। আর ছিনতাইয়ের চেষ্টায় উদ্ধার ১৩ লাখ টাকা এজেন্ট ব্যাংকের লোকজন আদালতের মাধ্যমে নিতে পারবেন।

জানা গেছে, আটক সুমন এজেন্ট ব্যাংক এর গাড়ি চালক। সে আগে থেকেই ছিনতাইকারীদের সাথে যোগাযোগ ও পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আব্দুল আলীম।



কোন মন্তব্য নেই

Ads Place