Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে জিহাদ মন্ডলকে রাজাকার সন্তান বলায় সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকে রাজাকারের সন্তান বলায় তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন জিহাদ মন্...

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকে রাজাকারের সন্তান বলায় তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন জিহাদ মন্ডল। 

আজ রবিবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত হয়ে জিহাদ মন্ডল জানান, গত কয়েকদিন আগে একটি অনলাইন পত্রিকায় রাজাকারের সন্তান পেল পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের পদ। এ ধরনের একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়। যা সর্ম্পূণ মিথ্যা ও ভিত্তিহীন। আমার বাবা বা পরিবারের কেউই কখনও রাজাকার ছিলেন না। আমার পরিবার দীর্ঘদিন থেকে আওয়ামী লীগ দলীয় রাজনীতির সাথে জড়িত। শুধুমাত্র আমার বাবার নামের সাথে মিল থাকায় আমার পরিবারকে স্বাধীনতা বিরোধী হিসাবে দেখানো হয়েছে। 

জাতীয় পরিচয়পত্র অনুযায়ী আমার বাবার নাম আঃ হামিদ মন্ডল, পিতা জামাত আলী, সাং-লাটপাড়া, কুসুম্বা ইউনিয়ন, পাঁচবিবি। অপরদিকে একই এলাকার আব্দুল হামিদ, পিতা আফাজ উদ্দিন,সাং-লাটপাড়া, পাঁচবিবি সে একজন প্রতিষ্ঠিত রাজাকার। বাবার নামের সাথে মিল থাকায় আমাকে রাজাকারপুত্র বলা হয়েছে। আমি বা আমরা কেহই দেশ বিরোধী কোন চক্রের সাথে জড়িত নয়। আমি ১৯৯৯ সালে পাঁচবিবি পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক, ২০০৩ সালে পৌর ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারন সম্পাদক, ২০০৮ সালে মহীপুর হাজী মোহাম্মদ মহসীন সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য, ২০১৩ সালে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, ২০১৬ সালে পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও  ৭নং কুসুম্বা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এবং ২০২২ সালে কুসুম্বা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত হয়ে চেয়ারম্যান নির্বাচিত হই। আমার রাজনৈতিক উত্থানে র্ঈষান্বিত হয়ে প্রতিপক্ষ গ্রুপ আমার বিরুদ্ধে ও আওয়ামীলীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমার রাজনীতীকে  প্রশ্নবিদ্ধ করতে আমার দলীয় একশ্রেনীর নেতা আমাকে হেয় করতে কাজ করে যাচ্ছে। আমি এসবের তীব্র প্রতিবাদ জানাই ও নিন্দা ঞ্জাপন করছি। আগামীতে আমি আমার দলীয় ফোরামে আলোচনা করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবো। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রাজা চৌধুরী, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান সামসুল আলম সুমন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এরশাদুল বারী তুষার।



কোন মন্তব্য নেই

Ads Place