Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

জয়পুরহাট সদর উপজেলায় ধর্ষণ মামলার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় জয়পুরহাট সদর থানার ওসি (তদন্...

জয়পুরহাট সদর উপজেলায় ধর্ষণ মামলার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা ১২টায় জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১২ জানুয়ারি) দিনগত রাত সোয়া ১টার দিকে শহরের বাটারমোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার আদর্শপাড়া মহল্লার মৃত দুলাল হোসেনের ছেলে রব্বানী (২২)। একই উপজেলার শেমপুর গ্রামের মতিয়ার হোসেনের ছেলে মমিন (২০)।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার তৌকির বলেন, গত ২৯ ডিসেম্বর একজন নারীকে তারা জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় গত ১১ জানুয়ারি তারিখে দুজনের নাম উল্লেখপূর্বক জয়পুরহাট সদর থানায় একটি মামলা করা হয়।

তিনি আরও বলেন, মামলা দায়ের একদিনের মধ্যেই র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলায় অভিযুক্ত দুজন আসামিকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃত আসামিদের জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


রাশেদুজ্জামান।




কোন মন্তব্য নেই

Ads Place