Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে বাল্যবিবাহ রেজিস্ট্রি করায় কাজী ও সহকারী গ্রেফতার

জয়পুরহাটে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীকে ২৫ বৎসরের এক যুবকের সাথে বিবাহ রেজিস্ট্রি করার অভিযোগে আব্দুর রউফ চঞ্চল (৩৮) নামে কাজী ও তার সহকারী আমিনু...

জয়পুরহাটে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীকে ২৫ বৎসরের এক যুবকের সাথে বিবাহ রেজিস্ট্রি করার অভিযোগে আব্দুর রউফ চঞ্চল (৩৮) নামে কাজী ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল (৫২)কে গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, ১২ ডিসেম্বর সন্ধ্যায় জয়পুরহাট শহরের একটি বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর এক শিক্ষার্থীর সাথে জয়পুরহাট শহরের টুকুরমোড় এলাকার বাসিন্দা মোকবুল হোসেনের ছেলে জাহিদ হোসেনের সাথে রেজিষ্ট্রি মুলে বিবাহ রেজিস্ট্রি করেন আব্দুর রউফ চঞ্চল ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল।

ঘটনাটি পরেরদিন ওই স্কুল ছাত্রী তার প্রধান শিক্ষককে খুলে বললে এবং তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহ দেওয়ার বিষয়টি আমলে নিয়ে প্রধান শিক্ষক আইয়ুব আলী সরকার বাদী হয়ে ১৮ জানুয়ারি সদর থানায় বর জাহিদ হোসেন, কাজী চঞ্চল, তার সহকারী দুলাল ও ধানমন্ডি মহল্লার বাসিন্দা র্অথাৎ স্কুল ছাত্রীর খালা ফারুক হোসেনের স্ত্রী আমেনা বেগম (৪২) ও তার নানা একই মহল্লার বাসিন্দা মজিবর রহমান ভাদু (৫৮) কে আসামী করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় পুলিশ উল্লেখিত কাজী ও তার সহকারীকে মঙ্গলবার রাতে পাচুরচক ও ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

মোঃ আবু মুসা।



কোন মন্তব্য নেই

Ads Place