Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় প্রান গেল মাদ্রাসা ছাত্রের

জেলায় ট্রাক-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে জিয়াউর রহমান (৯) ও আব্দুল্লাহ (৮) নামের দুই হাফেজিয়ার মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় ৭ জন ম...

জেলায় ট্রাক-অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে জিয়াউর রহমান (৯) ও আব্দুল্লাহ (৮) নামের দুই হাফেজিয়ার মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় ৭ জন মাদ্রাসা শিক্ষার্থী আহত হয়েছেন। সোমবার (২২ নভেম্বর) বিকাল ৫টার দিকে সদর উপজেলার মিরগ্রামচৌমুহনী-মাধাইনগর সড়কের কেন্দুল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত জিয়াউর রহমান ও আব্দুল্লাহ পাঁচবিবি উপজেলার শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী। আহতরা হলেন, পাঁচবিবি উপজেলার শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী, আজিম (৭), তাসিন (৮), সানাউল (৮), রাফসান (১০), রিহান (১৬) এবং ওমর ফারক (১০)।

ওসি আলমগীর জাহান জানান, শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদ্রাসার জন্য ধান সংগ্রহ করে অটোভ্যানে মাদ্রাসায় ফিরছিলেন। পথে কেন্দুল মোড়ে একটি ধান বোঝাই ট্রাকের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় ৮ জন মাদ্রাসার শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আব্দুল্লাহর অবস্থার অবনতি হওয়ায় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা করা হলে পথিমধ্যে আব্দুল্লাহ মারা যায়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালকে আটক করে পুলিশে দেয়।


সারাবাংলা

কোন মন্তব্য নেই

Ads Place