Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

অসুস্থ শরীরে ভোট দিবা আয়ছি হারা, আঃ হামিদ ১০৫

শান্তিপূর্ণ পরিবেশে ৯ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন চলছে দিনাজপুরের, নবাবগঞ্জ উপজেলায়। আর এই নির্বাচনে ভোট কেন্দ্রে অনেক বয়স্ক ও অসুস্থ ভোটাররা ভ...

শান্তিপূর্ণ পরিবেশে ৯ টি ভোটকেন্দ্রে ভোট গ্রহন চলছে দিনাজপুরের, নবাবগঞ্জ উপজেলায়। আর এই নির্বাচনে ভোট কেন্দ্রে অনেক বয়স্ক ও অসুস্থ ভোটাররা ভোট দিতে আসছেন। কষ্ট করে এসে ভোট দিতে পেরে খুশি এসব ভোটারা।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে নবাবগঞ্জ উপজেলার পুটিমারি ও শালখুর ইউনিয়নের কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায়, ৭০ থেকে ১০৫ বছর বয়সী অসুস্থ কয়েক জন বৃদ্ধ ও বৃদ্ধা ভোট কেন্দ্রে ভোট দিতে আসছেন। শরীরে তাদের জোড় না থাকলেও মনের জোড়ে কেন্দ্রে এসেছে, তবে ছেলে-মেয়ে ও ছেলেবৌয়ের এবং স্ত্রীর কাঁধে ভর আসছেন তারা। পায়ে হাটতে পারে না, ভ্যান বা অটো চার্জার যোগে কেন্দ্রে নিয়ে আসছেন অসুস্থ মানুষগুলোকে।

উপজেলার শালখুর ইউনিয়নের ৩১ নং ভোট কেন্দ্রে কথা হয় কুলসুম বিবির সাথে তিনি বলেন, আমার শ্বাশুড়ি আফরোজা বেগম, প্যারালাইসেস রোগী, ৮০ বছর বয়স। চলতে-ফিরতে পারে না। আজ ভোটের দিন সকাল থেকে শ্বাশুড়ি জেদ ধরেছে ভোট দিতে হবে। তাই তাকে কাঁধে করে ভোট দিতে নিয়ে এসেছি।

পুটিমারি ইউনিয়নের ৩ নং ভোট কেন্দ্রে মোজাফ্ফর রহমান বলেন, আমার বাবা আব্দুল হামিদ তার বয়স ১০৫ বছর। দীর্ঘদিন অসুস্থ হয়ে আছেন। চলতে পারে না। তাই তাকে ভোট দিতে নিয়ে আসছি।

কথা হয় অসুস্থ স্বামী-স্ত্রী আব্দুল মোকিম ৮০ ও সানোয়ারা বেগম ৭০ এর সাথে, তারা বলেন, হারা স্বামী-স্ত্রী দুই জন অসুস্থ, ভোট দিবা আয়ছি।  চলাফেরা করবা পারি না। ভোট তো মুল্যবান, তাই ভোট নষ্ট না করে ভোট দিবা আসছি এবং পছন্দের প্রার্থীকে হারা ভোট দিনু।

নবাবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের জন্য বিজিবি, পুলিশ ও আনসার নিয়োগ করা হয়েছে। শান্তি পূর্ন পরিবেশেই ভোট গ্রহন চলছে। ভোটাররা নিরাপদে ভোট দিচ্ছে। নবাবগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪১ জন, সদস্য পদে ৩৩১ জন এবং মহিলা সংরক্ষিত পদে ১১৫ জন নির্বাচন করছেন।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place