Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

ক্ষেতলালে চার বছরের শিশুকে ধর্ষণ করে শ্রীঘরে কিশোর

জয়পুরহাটের ক্ষেতলালে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে ...

জয়পুরহাটের ক্ষেতলালে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার বিকাল ৪টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে।

জানা গেছে, ধর্ষণের শিকার শিশু বাড়ির পাশে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল। অভিযুক্ত কিশোর তার বাবা-মা বাড়িতে না থাকায় মেয়েটিকে চকলেটের লোভ দেখিয়ে বাড়ির ভিতরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে তার বাবাকে খবর দেন।

এ ঘটনায় ওই কিশোরকে আসামি করে সোমবার ক্ষেতলাল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির বাবা। পুলিশ অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করে মঙ্গলবার দুপুর ২টায় জেলহাজতে পাঠায়।

ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠায় পুলিশ। মেডিকেল রিপোর্ট আসার পর ধর্ষণের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

 

কোন মন্তব্য নেই

Ads Place