Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, যুবকের ৭২ বছরের কারাদণ্ড

জয়পুরহাটে শিশু অপহরণ ও ধর্ষণ মামলায় এক যুবককে ৬০ বছর ও ১২ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২...



জয়পুরহাটে শিশু অপহরণ ও ধর্ষণ মামলায় এক যুবককে ৬০ বছর ও ১২ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জয়পুরহাটের বিচারক রুস্তম আলী এ রায় ঘোষণা করেন।


মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে নবম শ্রেণির এক স্কুলছাত্রী বিদ্যালয়ে যাওয়ার সময় জয়পুরহাট সদর উপজেলার ধারকী বড়াইল পাড়া গ্রামের মামুন আকন্দের ছেলে মোমিন আকন্দ তাকে জোরপূর্বক মাইক্রোবাসে করে উঠিয়ে নিয়ে যায়। এরপর বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এর তিন মাস পর মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।


এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর ৬ জনকে আসামি করে মামলা করেন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ৬ জন আসামির মধ্যে মোমিন আকন্দের নামে অভিযোগপত্র দাখিল করে।


জয়পুরহাট আদালতের সরকারি কৌশলী অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, অপহরণ ও ধর্ষণের ধারায় ৬০ বছর ও  ৫ লাখ ও ৭ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১২ বছরসহ মোট ৭২ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রুস্তম আলী।


হারুনুর রশীদ।

কোন মন্তব্য নেই

Ads Place