Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

স্বাস্থ্যবিধি ভঙ্গে জয়পুরহাটে ৬১ জনকে জরিমানা

করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে জয়পুরহাট জেলাজুড়ে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খল...


করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে জয়পুরহাট জেলাজুড়ে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে ৬১টি মামলায় সর্বমোট ৪৩ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।


শুক্রবার (৯ জুলাই) রাত ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বেদবতী মিস্ত্রী এ তথ্য নিশ্চিত করেছে। তিনি জানান, প্রতিদিনের মতো আজ শুক্রবার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলায় সর্বমোট ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করাকালে ৬১জন ব্যাক্তিকে ৬১টি মামলায় সর্বমোট ৪৩ হাজার ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। 


এসময় জরিমানা করার পাশাপাশি মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার, মাস্ক বিতরণ করাসহ সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শও দেয়া হয়। পুলিশ, র‌্যাব ও সেনাবাহিনীর সদস্যরা মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগিতা প্রদান করেন।


গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৩টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৭৮টি মামলায় ৭৮ জন ব্যক্তিকে মোট ৫১ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয় বলে জানা গেছে।


রিফাত আমিন রিয়ন/ডেইলি জয়পুরহাট

কোন মন্তব্য নেই

Ads Place