Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে খন্দকার হালিমুল আলম জনের মৃত্যু বার্ষিকী পালিত

জয়পুরহাটের কালাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র খন্দকার হালিমুল আলম জন এর তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ। ২০২০ সালের এ দিনে...

জয়পুরহাটের কালাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র খন্দকার হালিমুল আলম জন এর তৃতীয় মৃত্যু বার্ষিকী আজ। ২০২০ সালের এ দিনে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
কালাই উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 
কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। 
এছাড়াও বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম ও রত্না রশিদ, আহম্মেদাবাদ ইউপি চেয়ারম্যান আলি আকবর, উপজেলা যুবলীগের সভাপতি ছানাউল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিস মেরি, উপজেলা ছাত্র লীগের আহবায়ক ও কাউন্সিলর তৌফিকুল ইসলাম তৌহিদ, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান স্বপন, উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভার পর মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
আব্দুন নুর নাহিদ।


 

কোন মন্তব্য নেই

Ads Place