Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি সিএন্ডএফ এজেন্টদের কর্মবিরতি প্রত্যাহার

দিনাজপুরের হিলি স্থলবন্দরে দুই দিনের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। তবে সকাল থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি স্বাভাবিক ছিলো। বেলা স...

দিনাজপুরের হিলি স্থলবন্দরে দুই দিনের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। তবে সকাল থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি স্বাভাবিক ছিলো।

বেলা সোয়া ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

এর আগে কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে একাত্মতা ঘোষণা করে হিলিতেও দুই দিন কর্মবিরতি পালন শুরু করে বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন।

বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন কার্যালয় সূত্রে জানা গেছে,‘ জাতীয় রাজস্ব বোর্ড কতৃক লাইসেন্স বিধিমালা ২০২০ সংশোধনসহ বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে ফেডারেল অব বাংলাদেশ কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়াডিং এজেন্ট এসোসিয়েশন সোমবার ও মঙ্গলবার দুই দিন সারাদেশের স্থলবন্দরে পূর্ণ দিবস কর্মবিরতি পালনের ডাক দিয়েছিল।

বাংলাহিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের এই কার্যক্রম শুরু করেছিলাম।আমাদের কেন্দ্রী নেতাদের সঙ্গে আগামী মাসের ৭ তারিখে আলোচনায় বসার আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম। 



 

কোন মন্তব্য নেই

Ads Place