Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

জয়পুরহাটের কালাইয়ে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও বা...

জয়পুরহাটের কালাইয়ে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহযোগিতায়   বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিনব্যাপী বালকদের কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ে বালিকাদের কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজ মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

প্রতিযোগিতা শেষে ময়েন উদ্দিন স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন। 

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক অফিসার কাজী মনোয়ারুল হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মাহমুদুল হাসান, কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দীন, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম,  জনসাস্থ্য প্রকৌশলী আল আমিন,ইউআরসি এম এ মান্নানসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, স্কুল ও মাদ্রাসার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও শিক্ষক উপস্থিত ছিলেন। 

খেলায় ৬ষ্ঠ থেকে অষ্টম 'ক' গ্রপ ও নবম থেকে দশম 'খ' গ্রপে উপজেলার ১৮ স্কুল ও ২০ টা মাদ্রাসার প্রতিযোগিরা অংশগ্রহণ করে।  ৩৮টি ক্যাটাগরীতে মোট ১১৪ টি পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়।

আব্দুন নুর নাহিদ।




কোন মন্তব্য নেই

Ads Place