Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

জয়পুরহাটে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ নিখোঁজ

ক্ষেতলাল উপজেলার দামগড় গ্রামের মোকছেদ আলীর মেয়ে পারভিন আক্তার মুনি (২২) নামে এক খেতলা স্বামীর বাড়ী থেকে নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। গত ২১ জা...


ক্ষেতলাল উপজেলার দামগড় গ্রামের মোকছেদ আলীর মেয়ে পারভিন আক্তার মুনি (২২) নামে এক খেতলা স্বামীর বাড়ী থেকে নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে।

গত ২১ জানুয়ারি  রাত ৮ টায় জয়পুরহাট সদর উপজেলার বানিয়া পাড়া গ্রামে স্বামীর বাড়ী থেকে এ নিখোঁজের ঘটনা ঘটে।

গৃহবধূর বাবা মোকছেদ  জানান, আমার মেয়ে পারভিন আক্তারকে ৭বছর আগে জয়পুরহাট সদর উপজেলার বানিয়া পাড়া  গ্রামের ফেজু মোস্তাকিমের ছেলে সামীম (৩৫) এর সংঙ্গে বিয়ে দেয়। তাদের একটি পুত্র সন্তান হয়। গত ২১ জানুয়ারি আমার এক নিকট আত্মীয় আমাকে জানায়, আপনার মেয়ে পারভিন  কাউকে না জানিয়ে স্বামীর বাড়ী থেকে বের হয়ে গেছেন।  এ কথা শুনে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে মেয়েকে না পেয়ে গত ২২জানুয়ারী জয়পুরহাট সদর থানায় জিডি করেছি। ২৬ জানুয়ারি আমি ও আমার পরিবারের লোকসহ জামাই সামীমের বাড়ীতে গেলে আমাদের উপস্থিত টেরপেয়ে তার পরিবারের লোকজন সবাই বাড়ীতে তালা লাগিয়ে পালিয়ে যায়। 

এ বিষয়ে সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয় একটি জিডি হয়েছে। এস আই জিয়াউর রহমান জিডির  তদন্ত করছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আবু হাসান।

কোন মন্তব্য নেই

Ads Place