Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

পাঁচবিবিতে চুরি করে গরু এনে মেয়ে জামাইকে দান, জামাই আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে  চুরি করে গরু এনে  মেয়ে জামাইকে দান করার অপরাধে জামাই মাসুমকে আটক করেছে থানা পুলিশ।   ঘটনাটি ঘটেছে আজ রোববার বিকেলে উপ...


জয়পুরহাটের পাঁচবিবিতে  চুরি করে গরু এনে  মেয়ে জামাইকে দান করার অপরাধে জামাই মাসুমকে আটক করেছে থানা পুলিশ।  


ঘটনাটি ঘটেছে আজ রোববার বিকেলে উপজেলার দৈবকনন্দনপুর গ্রামে। এ ঘটনায় গরুর মালিক রবিউল ইসলাম বাদী হয়ে পাঁচবিবি থানায় মাসুম সহ ৩জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।  


এলাকাবাসী জানায়, গত শনিবার (১৭ই জুলাই) দিবাগত রাতে উপজেলার পাড়ইল গ্রামের শাহাজুল ইসলাম নারুর ছেলে রবিউল ইসলামের বাড়ী থেকে একটি গাভী চুরি হয়। অনেক খোঁজাখুঁজির পর গাভীটি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামের আনোয়ার হোসেনের বিয়াই মৃত আব্বাস আলীর ছেলে কেরামত আলীর বাড়ীতে আছে বলে সন্ধান পান। পরে গরুর মালিক স্থানীয় ইউপি সদস্য মোনোয়ার হোসেনকে বিষয়টি জানালে ওই ইউপি সদস্য পাঁচবিবি থানা পুলিশ ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের সহযোগিতায় গাভীটি উদ্ধার করেন।


 ইউপি সদস্য মোনোয়ার হোসেন বলেন, আনোয়ার ওইদিন গভীর রাতে গাভীটি চুরি করে নিয়ে গিয়ে মেয়ের জামাইকে দান করেছেন বলে মাসুম তাঁকে জানান। এ ঘটনায় গাভীর মালিক রবিউল ইসলাম উপজেলার রসুলপুর ধোপারপাড় গ্রামের সমশের আলী ছেলে  আনোয়ার হোসেন, তার বিয়াই দৈবকনন্দনপুর গ্রামের মৃত আব্বাসের ছেলে কেরামত আলীর ও জামাই কেরামত আলীর পুত্র মাসুমের নামে পাঁচবিবি থানায় একটি মামলা করেন।


গরু চুরির বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব। 


মো: বাবুল হোসেন।

কোন মন্তব্য নেই

Ads Place